সময় বড় অহংকার তোমার ।।।
- মো : নূরুল গনী ০৫-০৫-২০২৪

সময় বড় অহংকার তোমার ।।।
--------------------------- মে: নূরুল গনী

যৌবন কাঁধে নিয়ে সময় ফেরারী -পালাও
কতদূর যাবে তুমি ?
গন্তব্য চলে আসবে এলিভেটরে চেপে
আমিও যাত্রী হবো বার্ধক্য পকেটে ভরে।
সময়-টময় অর্থহীন তখন, শোকমাতম করেও
পার পাবেনা ।
তবু কিছু গন্ধ -ঝরা বকুলের মতো রেখে যাবো
কবিতায় -কিছু মানুষের বুকে এবং তোমার জন্য ।
হে অর্বাচীন বড় অহংকার তোমার ।

তুমি চাইলেই কি ফেরাতে পারো আমাকে
স্বয়ং স্রষ্টার চরম অনীহা নিয়ম ভাঙ্গায় ।।


২২/৪/২০১৩ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।